Home / জানা অজানা / যে মারাত্নক শাারীরিক সমস্যার ফলে বউ থাকবে না আপনার পাশে  ?? লজ্জা নয় জানতে হবে ??

যে মারাত্নক শাারীরিক সমস্যার ফলে বউ থাকবে না আপনার পাশে  ?? লজ্জা নয় জানতে হবে ??

[X]
Loading...
Loading...

বিয়ের আগে হয়তো অজানা থাকলে বিয়ের পর কিন্তু অনেক বিষয়ই জানা যায়। চেনা কিংবা অচেনা মানুষের দুটি সম্পর্কের অনেক মিল অমিল থাকতেই পারে। হোক প্রেমের বিয়ে কিংবা পারিবারিক বিয়ে। কিন্তু মিল অমিলের মাত্রা যদি এতটাই হয়ে থাকে যে, তা সহ্য করা খুবই কঠিন। যে কাজগুলো করলে আপনার বউ আপনার পাশে থাকতে বিরক্তিবোধ করবে তা শুধরিয়ে নেয়া ভালো।

১. নাক ডাকার অভ্যাস

অনেক পুরুষেরই নাক ডাকার অভ্যাস রয়েছে। প্রেম মজলে বিষয়টি আপনার জানা থাকার কথা না। কিন্তু দাম্পত্য জীবনে এটি মারাত্মক প্রভাব ফেলতে পারে। এমন অনেক ঘটনা রয়েছে যে, নাক ডাকার কারণে দাম্পত্য সম্পর্ক ছিন্ন হয়েছে। তাই দাম্পত্য জীবন শুরুর আগে আপনার সঙ্গীর সঙ্গে বিষয়টি খোলামেলা আলোচনা করে নিন।

২. মুখে দুর্গন্ধ

এটা একটা ব্যাধির মত। নিয়মিত দাঁত না মাজার

কারণে মুখের দুর্গন্ধ আপনার স্ত্রীর অসহ্য যন্ত্রণার কারণ হয়ে দাঁড়াবে। সহসায় আপনার কাছে ভিড়তে চাইবে না। এতে আপনি মনোক্ষুন্ন হবেন ঠিকই কিন্তু করার কিছু নেই। ফলে দাম্পত্য জীবনে অশান্তি দেখা দিতে পারে। তবে ঘুম থেকে ওঠে সকালে ও রাতে শোবার আগে ব্রাশ করে নিন। দাঁতের অন্যকোনো সমস্যা থাকলে চিকিৎসকের পরামর্শ নিন।

৩. পোশাক পরিচ্ছদ

আপনার পোশাক-আশাকে একটি ভাব রয়েছে অথচ আপনার সঙ্গী পছন্দ করেন না। আপনার সঙ্গীর পছন্দ একটু ফ্যাশেনেবল চলাফেরা। আপনার সঙ্গীর চোখে ভালো না লাগে এমন পোশাক পরিহার করুন। তাই বিয়ের আগে আপনার চালচলন সম্পর্কে আপনার সঙ্গীকে জানান। বিয়ের পর জানালে আপনার স্ত্রী যদি তাতে স্বাচ্ছন্দ্যবোধ না করেন তবে আপনাকে সে জায়গা থেকে সরে আসতে হবে। নতুবা দাম্পত্য জীবনে আপনি সুখী নাও হতে পারেন।

৪. খাদ্যাভ্যাস

দুজনের মধ্যে খাদ্যাভ্যাসের অমিল থাকতেই পারে। কিন্তু অমিলের পরিমাণটুকু যদি বেশি হয়ে যায় তবে তা দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়ায়। আপনি যে পণ্যটি পছন্দ করছেন তিনি তাতে রাজি না। এতে কিন্তু তিক্ততা বাড়বে। তবে স্ত্রীর পছন্দের সাথে খাপ খাইয়ে চলার চেষ্টা করুন। নয়তো হিতে বিপরীত হতে পারে।

৫. জীবনের পরিকল্পনা

বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ বিষয়। অধিকাংশ ক্ষেত্রে সংসারে সমস্যা দেখা দেয় এ বিষয়টির ওপর নির্ভর করে। সংসার শুরুর পর আপনি থাকতে চাচ্ছেন এক জায়গায় আর আপনার স্ত্রী অন্য জায়গায়। দোটানা জীবন সুখের হয় না। তবে আপনার স্ত্রীর সাথে বিষয়টি শেয়ার করুন- কি করলে ভালো হয়। একক সিদ্ধান্তে দাম্পত্য জীবনে বিচ্ছেদ ঘটে।। আপনার ভবিষ্যৎ পরিকল্পনার কথা আপনার স্ত্রীকে জানাতে ভুল করবেন না।

আরও খবর

Loading...

Check Also

33535

বিছানায় মিলনের পর যা করলে পুনরায় মিলন করার শক্তি পাবেন

[X] Loading... Loading... বিছানায় মিলনের পর যা করলে পুনরায় মিলন করার শক্তি পাবেন সহবাসের পরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *